শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
জামাইয়ের ঘর থেকে টাকা ও স্বর্ণালংকার চুরি, ঝাড়ফুঁকে শ্বশুরের মৃত্যু

জামাইয়ের ঘর থেকে টাকা ও স্বর্ণালংকার চুরি, ঝাড়ফুঁকে শ্বশুরের মৃত্যু

নিউজ ডেস্ক :
পটুয়াখালীর বাউফলে জামাইয়ের ঘর থেকে টাকা ও স্বর্ণালংকার চুরি হয়। এ ঘটনায় ঝাড়ফুঁকে শ্বশুর নজরুল ইসলামের (৫৫) মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের রায়সাহেব গ্রামে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এক বছর আগে একই গ্রামের আবুল হাওলাদারের ছেলে আসাদুল হাওলাদারের সঙ্গে নজরুল মৃধার ছোট মেয়ের বিয়ে হয়। সম্প্রতি আসাদুলের ঘর থেকে নগদ ৯৫ হাজার টাকা, স্বর্ণালংকার ও দলিলপত্র চুরি হয়। গত ২৫ জুন চোর শনাক্ত করতে জামাই আসাদুল টেকেরহাটের এক ফকিরের কাছে যান।

ফকির আসাদুলকে একটি ডিম দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। ফকিরের নির্দেশ মোতাবেক ডিম এনে আসাদুল গরম পানির মধ্যে ফুটাতে থাকেন। এভাবে ফুটাতে থাকলে চোর অসুস্থ হয়ে সবকিছু ফেরত দিয়ে দেবে বলেও আসাদুলকে বলে দেন ওই ফকির।

এদিকে গরম পানির মধ্যে ডিম ফুটানো শুরুর কিছুক্ষণের মধ্যেই আসাদুলের শ্বশুর নজরুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন এবং চুরির ঘটনা খুলে বলেন। এরপর আসাদুল তার শ্বশুরের ঘর থেকে চুরি যাওয়া টাকা, স্বর্ণালংকার ও দলিলপত্র উদ্ধার করেন। এ ঘটনার পর শ্বশুর নজরুলকে থানায় নিয়ে যান তারা।

পুলিশ নজরুলের অসুস্থতা দেখে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। একই সঙ্গে বিষয়টি পারিবারিক হওয়ায় পুলিশ স্থানীয়ভাবে মীমাংসার পরামর্শ দেন; কিন্তু নজরুলকে হাসপাতালে ভর্তি না করে বাড়ি নিয়ে যান স্বজনরা। বৃহস্পতিবার ভোরে নজরুল মারা যান। এ ব্যাপারে নজরুল কিংবা আসাদুলের পরিবারের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রদ্বীপ ইউনিয়নের মেম্বার বাসার মৃধা বলেন, কিছুদিন আগে নজরুল মৃধার জামাই আসাদুলের ঘর চুরি হয়। ব্যাপারটা শ্বশুর-জামাইয়ের বিধায় স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য আমাদের পুলিশ দায়িত্ব দেয়। ঝাড়ফুঁকে নজরুলের মৃত্যু হলেও উভয়পক্ষের মধ্যে বিষয়টির সমঝোতা হয়ে গেছে। এখন আর কারও কোনো অভিযোগ নেই। ইতোমধ্যে নজরুলের দাফন সম্পন্ন হয়েছে।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com